সোসাইটি অব ফিজিক্যাল মেডিসিনের নতুন কমিটি গঠন

অধ্যাপক তছলিম উদ্দিন, ডা. এম এ কে আজাদ, ডা. মোহাম্মদ মনিরুজ্জামান, ডা. মুহিব্বুর রহমান রাফে। (ছবিতে বাম দিক থেকে) | ছবি : সংগৃহীত

বাংলাদেশ সোসাইটি অব ফিজিক্যাল মেডিসিনের (বিএসপিআরএম) পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। অধ্যাপক ডা. কামরুল ইসলাম সভাপতি ও অধ্যাপক তছলিম উদ্দিন কার্যকরী সভাপতি করে এই কমিটি গঠন করা হয়। এ ছাড়া ডা. এম এ কে আজাদ সাধারণ সম্পাদক এবং ডা. মুহিব্বুর রহমান রাফে কোষাধ্যক্ষ হয়েছেন। মঙ্গলবার (৮ অক্টোবর) গঠিত এ কমিটি গঠন করা হয়।

নির্বাচিতদের মধ্যে সহ সভাপতি আছেন অধ্যাপক ডা. সুজন আল হাসান, অধ্যাপক এম এ শাকুর, ডা. ফাহমিদা হাফিজ, অধ্যাপক ডা. রুহুল আমীন, ব্রিগেডিয়ার এস এম শহীদুল হক ও ডা. ইমামুর রশীদ।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন ডা. মনিরুজ্জামান, ডা. আব্দুল্লাহ আল মামুন, ডা. মো. আব্দুর রহিম। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে ডা. গোলাম নবী ও ডা. সোহেল রানাকে।

এ ছাড়া ডা. হাসান হাবিবুর রহমান অফিস সম্পাদক, ডা. ইশরাত হাসান সায়েন্টিফিক সেক্রেটারি, ডা. নাদিম কামাল প্রেস ও প্রকাশনা সম্পাদক, ডা. মো. আনিসুর রহমান সমাজকল্যাণ সম্পাদক, ডা. এহসানুল হক চৌধুরী সাংস্কুতিক ও আপ্যায়ন সম্পাদক, ডা. এস এম মাজহারুল ইসলাম আন্তজার্তিক বিষয়ক সম্পাদক, ডা. আতিকুল আজিজ আইন বিষয়ক সম্পাদক, ডা. নাইমা সিদ্দীক বেসরকারি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন।

অধ্যাপক ডা. মঈনুজ্জামানকে প্রধান উপদেষ্টা করে নয়জন সিনিয়র অধ্যাপকের সমন্বয়ে একটি উপদেষ্টা মন্ডলী ঘোষণা করা হয়। তারা হলেন, অধ্যাপক ডা. বরেন্দ্র নাথ ভট্টাচার্য, অধ্যাপক ডা. মো. শাহিদুর রহমান, অধ্যাপক ডা. মো. হিলালুল ইসলাম, অধ্যাপক ডা. শামসুন নাহার, অধ্যাপক ডা. এ কে এম সালেক, অধ্যাপক ডা. মো. মমিনুজ্জামান খান, মেজর জেনারেল মোহাম্মদ ইউসুফ, অধ্যাপক ডা. মনিরুল ইসলাম ও অধ্যাপক ডা. ইহসানুল হক খান।

Exit mobile version